চাকিরিতে বদলীর জন্য আবেদন করাটা একটা স্বাভাবিক ব্যাপার। নিয়ম মেনে যথাযথ কর্তৃপক্ষ বরাবর আবেদন করলে চাকরিতে বদলী হবার সম্ভাবনা থাকে। দেখে নিন কিভাবে চাকরিতে বদলীর জন্য আবেদন পত্র লিখবেন। নিচের ফাইলটি ডাউনলোড করে নিজের নাম, ঠিকানা ও অফিস ঠিকানা এবং কোন জেলা থেকে কোন জেলায় বদলী হতে চান সেই তথ্য বসিয়ে দিলেই হয়ে যাবে চাকরিতে বদলীর জন্য আবেদন পত্র। তবে হ্যা, বদলীর কারণটি আপনার মতো করে লিখতে পারেন।

বরাবর

পরিচালক
বাংলাদেশ রেলওয়ে
কমলাপুর, ঢাকা

মাধ্যমঃ যথাযথ কর্তৃপক্ষ।

বিষয়ঃ ঢাকা হইতে সিরাজগঞ্জ জেলায় বদলীর জন্য আবেদন।

জনাব,
যথাবিহীত সম্মান প্রদর্শন পূর্বক বিনীত নিবেদন এই যে, আমি ……………………………. আপনার অধিনস্থ একজন ………….. কর্মচারী। বর্তমানে ……………………………… কর্মরত আছি। আমি গত ……………… ইং তারিখে ……………………………………. যোগদান করিয়া আমার উপর অর্পিত সকল প্রকার সরকারি দায়িত্ব ও কর্তব্য ন্যায় ও নিষ্ঠার সহিত পালন করিয়া আসিতেছি।

এমতাবস্থায় ……………………………… কর্মরত থাকিয়া আমার পরিবার এবং বৃদ্ধা মার দেখাশুনা করা হইতে বঞ্চিত হইতেছি। যাহার কারণে আমাকে সর্বসময় মানসিক অশান্তি ভোগ করিতে হয়। তাই আমার পারিবারিক বিশেষ সমস্যার কারণে …………………………. হইতে …………………………….. জেলায় বদলী হওয়া একান্ত প্রয়োজন।অতএব, মহোদয়ের নিকট আমার আকুল আবেদন উল্লেখিত বিষয় সু-বিবেচনা করতঃ মানবিক কারণে আমি যাহাতে …………………. হইতে ………………………….. জেলায় বদলী হইতে পারি তাহার সু-ব্যবস্থা দানে আপনার একান্ত মর্জি হয়।তারিখ:………………. 

বিনীত নিবেদক

স্থায়ী  ঠিকানা

নামঃ ……………………..
পিতাঃ …………………………..              
সাং-………………      
ডাকঘরঃ ……………………..      
থানাঃ …………………………
জেলাঃ ………………………..

Comments to: বদলীর জন্য আবেদন

    Your email address will not be published. Required fields are marked *

    Attach images - Only PNG, JPG, JPEG and GIF are supported.

    Login

    Welcome to Chithipotro

    You are couple of steps away from being one of our family member
    Join Us