প্রিয়তম,

মনে কি পড়ে আমাদের প্রথম কাছে আসা? সেদিন ভীষণ বৃষ্টি হচ্ছিল। আমি বললাম – “ঐ দেখো, বৃষ্টি হচ্ছে। আমার ভীষণ ইচ্ছে করছে ভিজতে”। তুমি বললে – “আর দেরি করো না, এক্ষুণি সাদা শাড়ি পরে এসো”! কিন্তু আমার তো সাদা শাড়ি নেই৷

তারপর তুমি একটা বের করে দিলে। সেটা পরে এলাম৷ তারপর তুমি টানতে টানতে নিয়ে গেলে বৃষ্টিতে ভেজাতে। আমি তো ভয়ে লজ্জায় মরমর অবস্থা! তাছাড়া আমি শুকনো জায়গায়ও আছাড় খেয়ে পড়ি।

আর এটা তো বৃষ্টিতে ভেজা পিছলে পড়ার সম্ভাবনা আরও বেশি। তারপর সাহস করে গেলাম। সেদিন আমরা বৃষ্টিবিলাস করলাম। তারপর সত্যি সত্যি পিছলে পড়ে গেলাম! ইস! কি লজ্জার ব্যাপার৷ আগেই তো বলেছি পড়ে যাবো৷ তারপর তুমি কোলে তুলে নিলে।

এই প্রথম তোমাকে অনেক কাছ থেকে অনুভব করেছি৷ এরপর তুমি ঘোরাতে শুরু করলে। আশ্চর্য, পুরো ঘটনাটা ভেবে মনে হচ্ছে কোনো সিনেমার নায়ক নায়িকার শুটিং হচ্ছে। হা হা হা হা! আমার তো ভেবেই হাসি, মজা আর লাগছে। আচ্ছা শোনো তারপর কি হলো৷

তারপর তারপর তারপর…… না থাক আর কিছু হয়নি বলবো না আমার লজ্জা লজ্জা লাগে৷ তুমি তো জানোই আমি তোমার সামনে চোখ তুলে কথা পর্যন্ত বলতে পারিনা, এতই লাজুক আমি। শোনো, আমি আবার সেদিনের মতো আরেকটি দিন চাই৷ কি দিবে তো?

ইতি,
প্রিয়তমা

লেখা:  অনন্যা অর্ণা

আরো কিছু চিঠি দেখুন

Comments to: তোমার প্রথম স্পর্শ

    Your email address will not be published. Required fields are marked *

    Attach images - Only PNG, JPG, JPEG and GIF are supported.

    Login

    Welcome to Chithipotro

    You are couple of steps away from being one of our family member
    Join Us