ওয়াজ (waz) মাহফিল করা হয় আল্লাহর সন্তুষ্টির জন্য। ইসলাম প্রচারে ওয়াজ মাহফিল খুবই গুরুত্বপূর্ণ। প্রতি বছরই দেশের প্রতিটি প্রান্তে আয়োজন করা হয় ওয়াজ মাহফিলের। রীতি অনুযায়ী এই ওয়াজ মাহফিলে প্রধান অতিথি থাকেন একজন। কিন্তু যে কাউকেই তো আর প্রধান অতিথি করা যাবে না। সম্মানিত কাউকেই এ পদের জন্য বাছতে হবে।

সম্মানিত ব্যাক্তিকে আমন্ত্রণপত্র দিতে হয়। আনুষ্ঠানিক চিঠি পাঠিয়ে দাওয়াত করলেই তিনি সম্মানিত বোধ করবেন। এটাই রীতি। আজ দেখে নেবো কাউকে ওয়াজ মাহফিলের প্রধান অতিথি করার আমন্ত্রণপত্র দিতে চাইলে কিভাবে তা লিখতে হবে।

ওয়াজ (waz) মাহফিলে প্রধান অতিথি হবার আমন্ত্রণপত্র

তারিখ: ১৫ জুন, ২০২১
বরাবর
মমিন মন্ডল
মাননীয় সংসদ সদস্য
সিরাজগঞ্জ-০৫ আসন
বেলকুচি, সিরাজগঞ্জ

বিষয়: ওয়াজ (waz) মাহফিলে প্রধান অতিথি হবার আমন্ত্রণপত্র

জনাব,

আসসালামু আলাইকুম। বিনীত নিবেদন, আমরা বেলকুচি উপজেলাধীন কদমতলী গ্রামের বাসিন্দা। বিগত ২৩ বছর ধরে আমাদের গ্রামে নিয়মিত ওয়াজ মাহফিল আয়োজতি হয়ে আসছে। অন্যান্য বছরের ন্যায় এ বছরেও ওয়াজ মাহফিল আয়োজনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

আল্লাহর অশেষ রহমতে আগামী ২৮ জুন, ২০২১ তারিখে দিবাগত রাতে ওয়াজ মাহফিল আয়োজন করার সিদ্ধন্ত চূড়ান্ত। কদমতলী কবরস্থান সংলগ্ন মসজিদে উক্ত ওয়াজ মাহফিল আয়োজিত হবে ইনশাল্লাহ।

ওয়াজ মাহফিলটি কদমতলী গ্রামের ঐতিহ্য। এটিকে কেন্দ্র করে আমাদের গ্রামে উৎসব হয়। তাছাড়া আশেপাশের গ্রামে এই ওয়াজ মাহফিলের সুনাম রয়েছে।

উক্ত ওয়াজ মাহফিলে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে ওয়াজ ফরমাইবেন প্রখ্যাত মাওলানা মোহাম্মদ আব্দুল লতিফ মন্ডল সাহেব। কদমতলী গ্রামবাসীর দীর্ঘদিনের সুপ্ত ইচ্ছা আমাদের ওয়াজ মাহফিলের প্রধান অতিথি হিসেবে আসন আলংকৃত করবেন।

আপনার সদয় অনুমতি পেলে প্রধান অতিথি হিসেবে আপনার নাম প্রচার করে বিভিন্ন জায়গায় দাওয়াতপত্র পাঠানো হবে। সেই সাথে গ্রামে গ্রামে মাইকিংয়ের ব্যবস্থাও গ্রহণ করা হবে।

কদমতলী গ্রামবাসীর দীর্ঘদিনের ইচ্ছার বাস্তবায়নে আপনি আমাদের ওয়াজ মাহফিলে প্রধান অতিথি হিসেবে আসন গ্রহণ করবেন বলে আমরা বিশ্বাস করি।

অতএব মহোদয়ের নিকট আকুল আবেদন এই যে, আপনি প্রধান অতিথি হিসেবে ওয়াজ মাহফিলে উপস্থিত থাকার সদয় সম্মতি জ্ঞাপন করবেন।

নিবেদন
মো. সোলাইমান হোসেন
সভাপতি, ওয়াজ মাহফিল কমিটি
কদমতলী, বেলকুচি, সিরাজগঞ্জ

আরো পড়ুন ওয়াজ মাহফিল আয়োজনের অনুমতি চেয়ে আবেদন

একনজরে বেশ কিছু দরখাস্ত দেখে নিন-

Comments to: ওয়াজ (waz) মাহফিলে প্রধান অতিথি হবার আমন্ত্রণপত্র

    Your email address will not be published. Required fields are marked *

    Attach images - Only PNG, JPG, JPEG and GIF are supported.

    Login

    Welcome to Chithipotro

    You are couple of steps away from being one of our family member
    Join Us